শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরীর হাদির মোড়ে চাঁদার দাবিতে প্রতিপক্ষের হামলায় চাচা-ভাতিজা-সহ আহত-৪, থানায় মামলা

মহানগরীর হাদির মোড়ে চাঁদার দাবিতে প্রতিপক্ষের হামলায় চাচা-ভাতিজা-সহ আহত-৪, থানায় মামলা

মহানগরীর হাদির মোড়ে চাঁদার দাবিতে প্রতিপক্ষের হামলায় চাচা-ভাতিজা-সহ আহত-৪, থানায় মামলা
মহানগরীর হাদির মোড়ে চাঁদার দাবিতে প্রতিপক্ষের হামলায় চাচা-ভাতিজা-সহ আহত-৪, থানায় মামলা

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:  রাজশাহী মহানগরীর হাদির মোড়ে চাঁদার দাবিতে প্রতিপক্ষের হামলায় চাচা-সহ ও দুই ভাতিজা আহত হয়েছেন।

আহতরা হলেন, মোঃ ইউসুফ আলী (৫২), অমিত হাসান (৩০), মোঃ মিম (২০) ও মোঃ আলিফ (২৬)।

এ ঘটনায় রবিবার (৭এপ্রিল) মিম ও আলিফের পিতা মোঃ মুঞ্জুর হোসেন বাদী হয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবাদীরা হলেন, মোঃ হাফিজুল হক হ্যাপী (৬১), মোঃ হুজাইফ (২০), মোঃ মশিউর রহমান(৩৮), মোঃ হামিম (১৯), মোঃ রনি (৪০), মোঃ হিসাম (২০), মোঃ তুহিন (৫৫)। তারা সকলেই মহানগরীর বোয়ালিয়া থানার রানীনগর হাদির মোড় এলাকার বাসিন্দা।

এজাহারের বরাত দিয়ে জানা যায়, গত (৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় রানীনগর পল্টুর বস্তীর পার্শ্বে বিবাদীর নির্মাণাধীন বিল্ডিংয়ের নিচ তলায় বাদীর বড় ছেলে মোঃ অমিত হাসান অনন্তকে বিবাদীরা বলেন, তোর শশুরকে জমি সহ বিল্ডিংটি বিক্রয় করতে বল। না হলে ১০ টাকা চাঁদা দাবী করে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময় ১নং বিবাদীর নির্মাণাধীন বাড়ির  ইটের খোয়া, লোহার রড-সহ ময়লা আর্বজনা ফেলে। ফলে বাদীর ছেলের শশুর বাড়ীর দরজা জানালার কাঁচ ক্ষতিগ্রস্থ হয়। এছাড়াও বিবাদীরা বহুতল ভবন নির্মাণ করলেও নিরাপত্তার জন্য কোন প্রকার প্রটোকল বা বাউন্ডারি দেয় নি।

গত ৩ এপ্রিল বিবাদীরা পূর্বের ন্যায় তাদের বাড়ীর ময়লা আর্বজনা বাদীর ছেলের শশুর বাড়ীতে ফেলতে থাকে। ওই সময় বাদীর নাতী মোঃ বেনজির (১৮) মাস ভয় পেলে বিষয়টি বাদীর বড় ভাই অমিত হাসান, ছোট ভাই মোঃ ইউসুফ আলী বিবাদীদেরকে নিষেধ করতে গেলে ১নং বিবাদী বলে তোর ভাই আলিফকে ডাক আর আমাদেরকে ১০ লাখ টাকা চাঁদা দিতে বল। না হলে এরকম ঘটনা ঘটতেই থাকবে। এ সময় বাদীর ছেলে অমিত হাসান পুলিশকে খবর দিতে চাইলে ১নং বিবাদী নির্মাণাধীন বাড়ির ভিতর থেকে চাইনিজ কুড়াল নিয়ে এসে বাদীর ছেলে অমিত হাসানকে মাথায় আঘাত করে, এতে সে গুরুত্বর রক্তাক্ত জখম হয়। ছেলেকে রক্ষায় বাদীর ছোট ছোট ভাই মোঃ ইউসুফ আলী এগিয়ে গেলে  ২নং বিবাদী চাইনিজ কুড়াল দিয়ে মাথায় আঘাত করে। এতে তার মাথার পিছনে রক্তাক্ত জখম হয়। একই সময় অন্যান্য বিবাদীরা নির্মাণাধীন বিল্ডিংয়ের লোহার রড দিয়ে বাদীর ছেলে ও ছোট ভাই ইউসুফকে এলোপাথাড়ীভাবে মারপিট করতে থাকে। তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে বিবাদীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়দের সহযোগীতায় আহত অমিত হাসানকে ও ইউসুফ আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ৮নং ওয়ার্ডে ভর্তি করে। এদিন ঘটনার সংবাদ পেয়ে বাদীর দুই ছেলে মোঃ মিম ও মোঃ আলিফ বিকাল সাড়ে ৬টায় রামেকে অমিত হাসান ও মোঃ ইউসুফের এক্সরে রিপোর্ট তুলে আনার সময় রামেকের ৮নং ওয়ার্ডের সামনেই বিবাদীরা তাদের এলোপাথাড়ীভাবে মারপিট শুরু করে করে। এ সময় আহত বাদীর মেজ ছেলে মোঃ আলিফকে ৩১ নং ওয়ার্ডে ভর্তি করেন কর্তব্যরত চিকিৎসক। টানা কয়েকদিন চিকিৎসা শেষে আহতরা রামেক হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসে।

এ ব্যপারে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি), মোঃ হুমায়ুন কবির জানায়, রাণীনগর হাদির মোড়ে দুই পক্ষের মারামারীতে পাল্টা-পাল্টি দুটি মামলা রুজু হয়েছে। উভয়পক্ষের মামলার অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। যতদ্রুত সম্ভব আসামীদের গ্রেফতার করা হবে বলেও জানান ওসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply